ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে দগ্ধ সেই ছয় জনের মধ্যে ৪ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
কেরানীগঞ্জে দগ্ধ সেই ছয় জনের মধ্যে ৪ জনের মৃত্যু

ঢাকা: কেরানীগঞ্জের জিনজিরায় একটি বাসায় গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ইদুনী ওরফে পান্না বেগম (৫০) নামের আরও এক নারী মারা গেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল। এনিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে চার জনে দাঁড়াল।  

তিনি জানান, ওই নারীর শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে তার মৃত্যু হয়েছে। বর্তমানে সোনিয়া ২৩ শতাংশ ও ইয়াছিন ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।  

এর আগে গত মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের একটি বাসায় গ্যাসের চুলা বিস্ফোরণে ছয় জন অগ্নিদগ্ধ হয়। ঘটনার দিন দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় মরিয়ম (৪)। পরে শুক্রবার ( ২ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে শাহাদত (২০) ও সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান বেগম (৬০)।

নিহত সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানান, দগ্ধরা দ্বিতীয় তলা বাসার নিচ তলায় থাকতেন। ভোরে আগুন আগুন বলে চিৎকার শুনে এলাকার লোকজন ওই বাসায় ছুটে যায়। সেখানে ওই ছয়জনকে দগ্ধ অবস্থায় পান। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করায়।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এজেডএস/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।