ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে গিয়ে টিনের চাল ভেঙে পড়ল দর্শকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
ব্যারিস্টার সুমনের খেলা দেখতে গিয়ে টিনের চাল ভেঙে পড়ল দর্শকরা

ফরিদপুর: ফরিদপুরে এসে সদলবলে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিয়ে ৪৩তম জন্মদিন উদযাপন করেছেন ফেসবুক সেলিব্রেটি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আর তার এ ফুটবল ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছেন প্রায় অর্ধ লাখ মানুষ।

খেলা দেখতে আসা দর্শকরা অবস্থান নেন মাঠের আশপাশের ভবন, টিনের চাল ও উঁচু গাছে। এ সময় মাঠের দক্ষিণ পাশে একটি টিনের ঘরের চাল ধ্বসে পড়ে দর্শকের চাপে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করে আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন।

খেলায় সিলেটের ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও চর সুলতানপুর উচ্চ বিদ্যালয় স্পোর্টিং ক্লাব অংশ নেয়।  উভয় দলে জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড়ও অংশ নেন।

খেলা শুরুর আগে উদ্বোধনী বক্তব্যে ব্যারিস্টার সুমন ফুটবলের প্রতি ফরিদপুরের মানুষের বিশেষ ভালোবাসার ভূয়সী প্রশংসা করে বলেন, জন্মদিনে এ মাঠে এসে হাজার হাজার দর্শকের উপস্থিতি দেখে আমি সত্যিই অভিভূত। মাঠে ঢোকার আগে আমার বউ আমাকে ফোন করে বলে, জন্মদিনে তুমি আমারে ফেলে চলে গেলা? তোমার কাছে আমি আপন নাকি ফরিদপুর বেশি আপন? উত্তরে আমি কইলাম, তুমিতো আমার বউ, বিপদে পড়লে আমারে ছাইড়া চইলা যাবা কিন্তু এ ফরিদপুরের মানুষ কাউরে একবার ভালোবাসলে তারে আর ছাইড়া যায় না।

তিনি আরও বলেন, এ পদ্মাসেতু যদি আগে হতো তাহলে ফরিদপুরের সঙ্গে সিলেটের অনেক বিবাহের সম্পর্ক তৈরি হতো। আমি আমার এলাকার মুরুব্বিদের বলবো- পদ্মা সেতু হয়ে গেছে। আপনারা এখন ফরিদপুরে আপনাদের ছেলে-মেয়েদের বিয়ে করাতে পারেন। তিনি সবাইকে খেলাধুলা ও লেখাপড়ার প্রতি মনোযোগী হওয়ার জন্যও বলেন।

৯০ মিনিটের খেলায় ১-১ গোলে ড্র হয়। পরে উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা, আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মোহসিন বেগ, চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিন্টু মন্ডল, ফুটবল ম্যাচের আয়োজক মুজাহিদ বেগ প্রমুখ উপস্থিত ছিলেন।

আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মোহসিন বেগ বলেন, এলাকায় দীর্ঘদিন বড় পরিসরে এমন ফুটবল ম্যাচের আয়োজন করা হয়না। আমরা এলাকার যুব সমাজকে মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখতে এ আয়োজন করেছি।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।