ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা নদীতে ভাসছিল অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
পদ্মা নদীতে ভাসছিল অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ 

রাজশাহী: রাজশাহীর পদ্মা নদীতে ভাসছিল অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা পৌনে ১টার দিকে মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

 

পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি এবং মামলা তদন্তকারী বিভাগ পিবিআই মরদেহ থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নৌপুলিশ ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

প্রত্যাক্ষদর্শীরা জানান, আজ সকালে আরএমপির দামকুড়া থানাধীন হাইটেক পার্ক এলাকায় পদ্মা নদীর তীরে ভাসছিল ওই যুবকের মরদেহ। স্থানীয়রা নৌপুলিশকে খবর দেন।  

রাজশাহী নৌপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বাংলানিউজকে বলেন, ওই যুবকের নাম-পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। তার বয়স আনুমানিক ২৫/২৬ বছর হবে। তার পরনে কালো জিন্সের প্যান্ট ছিল। তবে শরীরে কোনো শার্ট বা গেঞ্জি পাওয়া যায়নি। আজ থেকে ৫/৬ দিন আগে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরের বিভিন্ন অংশ এরই পানির মধ্যেই গলে গেছে। এ কারণে তার ফিঙ্গার প্রিন্ট (আঙুলের ছাপ) নিতে পারেনি সিআইডি।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসএস/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।