ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরেহাট ৩০ টাকা কেজিতে চাল বিক্রি শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
বাগেরেহাট ৩০ টাকা কেজিতে চাল বিক্রি শুরু

বাগেরহাট: বাগেরহাটে টিসিবি কার্ডধারী ও সাধারণ ভোক্তাদের মধ্যে ওএমএস কর্মসূচির আওতায় ৩০ টাকা কেজিতে চাল বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট শহরের মুনিগঞ্জ এলাকায় স্বল্প মূল্যে চাল বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক এস. এম তাহসিনুল হক, চাল ব্যবসায়ী সরদার আবু সাইদসহ খাদ্য কর্মকর্তা ও প্রশাসনের কর্মকর্তারা। আগে থেকে ঘোষণা দেওয়ায় চাল বিক্রির উদ্বোধনী দিনেই ক্রেতাদের উল্লেখযোগ্য ভিড় ছিল।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, দরিদ্র ভোক্তা পর্যায়ে খাদ্য পণ্য সহজলভ্য করতে সরকার এ উদ্যোগ নিয়েছে। আমরা আশাকরি এর ফলে দরিদ্ররা উপকৃত হবেন।

বাগেরহাট জেলায় টিসিবির কার্ডধারী ৮১ হাজার পরিবার মাসে দু’বার ৫কেজি করে চাল কিনতে পারবেন। তবে সাধারণ ভোক্তারা ৫ কেজি করে চাল প্রয়োজন অনুযায়ী কিনতে পারবেন।

খাদ্য অধিদফতর জানিয়েছে, জেলা সদরসহ বিভিন্ন উপজেলার ৩৪ পয়েন্টে ৩০ টাকা কেজি দরে দৈনিক ৫০ টন চাল বিক্রি করা হবে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।