ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় মাথাবিহীন মরদেহের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
সাতক্ষীরায় মাথাবিহীন মরদেহের পরিচয় মিলেছে

সাতক্ষীরা: সাতক্ষীরা বাইপাস সড়ক সংলগ্ন জলাশয় থেকে উদ্ধার হওয়া মাথাবিহীন মরদেহের পরিচয় মিলেছে। মরদেহটি সাতক্ষীরা শহরের সুলতানপুরের বাসিন্দা ও পুরাতন সাতক্ষীরার চায়ের দোকানী ইয়াছিন আলী নামে এক ব্যক্তির।

বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা বাইপাস সড়কের বকচরা এলাকা থেকে তার মাথাবিহীন মরদেহটি উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের নুরুজ্জামান জানান, বুধবার সকালে তার মাছের ঘেরের দক্ষিণপাশে বাইপাস সড়কের ওপর তাজা রক্ত ও সেখানে পড়ে থাকা একটি জুতো দেখে পথচারীরা ভিড় জমান। পরে তারা বাইপাস সড়কের পাশে লাগানো নেপিয়ার ঘাস বনের পার্শ্ববর্তী জলাশয়ে আনুমানিক ৩৫ বছর বয়সী এক ব্যক্তির গলাকাটা মরদেহ দেখতে পেয়ে তাকে খবর দেন। তিনি ঘটনাস্থলে এসে সদর থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমান হোসেন বাংলানিউজকে জানান, নিহত ইয়াছিন আলীর স্ত্রী এসে তার মরদেহ শনাক্ত করেছেন। গলাকাটা মরদেহ উদ্ধার হলেও তার মাথা এখনও পাওয়া যায়নি।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে বুধবার ভোরের কোনো এক সময়ে তাকে গলা কেটে হত্যা করে মরদেহটি পানিতে ফেলে দেওয়া হয়েছে। স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার স্ত্রী। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।