ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবি ক্যাম্পাসে প্রকাশ্যে মাদক সেবন, আটক ৪ বহিরাগত

বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
রাবি ক্যাম্পাসে প্রকাশ্যে মাদক সেবন, আটক ৪ বহিরাগত

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে মাদকসেবনের অভিযোগে ৪ বহিরাগতকে আটক করা হয়েছে। সোমবার (২৯ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুলমাঠ থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল বডি।

পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বিশ্বিবদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, ক্যাম্পাসে টহলরত অবস্থায় শেখ রাসেল স্কুলমাঠে চার বহিরাগতকে প্রকাশ্যে নেশা করতে দেখি। এ সময় নেশাজাতীয় দ্রব্যসহ তাদেরকে আটক করে কাজলা পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়। তবে তাদের পরিচয় আমরা জানতে পারিনি।

তিনি আরও বলেন, ক্যাম্পাসে ইদানিং বহিরাগতদের মাদকসেবন বেড়েছে। যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধ করতে সর্বদা সতর্কভাবে কাজ করছে প্রক্টরিয়াল টিম। এছাড়াও ক্যাম্পাসে সব ধরনের মাদকসেবন কিংবা অশালীন কর্মকাণ্ড বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ক্যাম্পাসে মাদক সেবনরত অবস্থায় চার বহিরাগতকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। এ বিষয়ে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।