ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মান্দায় তুচ্ছ ঘটনায় ১ জনকে কুপিয়ে হত্যা, আ.লীগ নেতাসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
মান্দায় তুচ্ছ ঘটনায় ১ জনকে কুপিয়ে হত্যা, আ.লীগ নেতাসহ আহত ৩

নওগাঁ: নওগাঁর মান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আতিকুর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। তাকে বাঁচাতে এসে আওয়ামী লীগ নেতাসহ আরও তিনজন আহত হয়েছেন।

এছাড়া ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) রাতে দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আতিকুর উপজেলার কুসুম্বা ইউনিয়নের হাজী গোবিন্দপুর (বালকাপাড়া) গ্রামের মোজাহার আলী মণ্ডলের ছেলে।

আহতরা হলেন- কুসুম্বা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক (৪৫), একই গ্রামের জিল্লুর রহমান (৩৫) ও আনোয়ার হোসেন (২৮)। এদের মধ্যে আইনুল হককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- মেহেদী হাসান পাইলট (৩০) ও তার বাবা আব্দুল মজিদ (৬০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার দেলুয়াবাড়ি বাজারে অবস্থিত প্রতিবন্ধী স্কুলের সামনে দুইটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে অজ্ঞাত মোটরসাইকেলের চালককে মারধর করে দেলুয়াবাড়ি বাজারের একটি সন্ত্রাসী গ্রুপ। এ সময় হাজীগোবিন্দপুর বালকাপাড়া গ্রামের রুবেল হোসেন বাধা দিলে তাকেও মারধর করা হয়।

ঘটনাকে কেন্দ্র করেই শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় রুবেল হোসেনের বড় ভাই আতিকুর রহমানের ওপর অতর্কিত হামলা চালানো হয়। কির্তলী গ্রামের শরিফ উদ্দিন ও দেলুয়াবাড়ি বাজারের পাইলটের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন যুবক সংঘবদ্ধ হয়ে রামদা, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র নিয়ে তাকে কুপিয়ে জখম করেন।

পরে তাকে বাঁচাতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক, জিল্লুর রহমান ও আনোয়ার হোসেন এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়। এর পর আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বাংলানিউজকে বলেন, হামলায় নিহতের ঘটনায় তাৎক্ষনিকভাবে রাত সাড়ে ১০টার দিকে দুইজনকে আটক করা হয়েছে। ঘটনায় আরও যারা জড়িত আছেন তাদের আটকের চেষ্টা চলছে। বিষয়টিতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।