ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঈশিতা (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় আয়ান(৫) নামের আরেক শিশু আহত হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট) রাতে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয় শিশুটি।

ঈশিতা ওই উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের ইলিয়াস মুন্সির মেয়ে। সে রাজারচর মোল্লা কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে ছাত্রী ছিল।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় দুই চাচাতো ভাইবোন ঈশিতা ও আয়ান বাড়ির ছাদে খেলছিল। এসময় ছাদের পাশে থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে একটি লোহার পাইপ স্পর্শ করলে উভয়ই বিদ্যুতায়িত হয়। এতে তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। পরে দ্রুত তাদেরও উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে তাদের পাঠানো হয়। সেখানেই রাত ১১ টার দিকে চিকিৎসাধীন ঈশিতা মারা যায়। অপর শিশুটি চিকিৎসাধীন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্টে শিশু মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ২৭,২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।