ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ হেফাজতে মারা যাওয়া রুমনের মরদেহ বুঝে নিলেন বাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
পুলিশ হেফাজতে মারা যাওয়া রুমনের মরদেহ বুঝে নিলেন বাবা রুমন শেখ

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানায় পুলিশ হেফাজতে মারা যাওয়া রুমন শেখের মৃতদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গ থেকে স্বজনরা দাফনের জন্য নিয়ে গেছে।  সোমবার (২২ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন হাতিরঝিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।

তিনি জানান, নিহত রুমন শেখের পিতা মর্গ থেকে ছেলের লাশ গ্রহণ করে দাফনের জন্য নিয়ে যান ।

গত শুক্রবার ( ১৯ আগস্ট) ময়নাতদন্তের পরে পরিবারের লোকজন লাশ নিতে অপারগতা প্রকাশ করলে লাশ মর্গের ফ্রিজে রাখা হয়। তিনদিন পরে রুমন শেখের লাশ নিয়ম অনুযায়ী মর্গ থেকে দিয়ে দেওয়া হয়েছে।  

এদিকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গের থেকে একটি সূত্র জানায়, পৌনে তিনটার দিকে তার পরিবারের সদস্যরা রুমন শেখের মৃতদেহ নিয়ে মর্গ ত্যাগ করেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিল থানা হাজতে রুমন শেখ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়। পুলিশের দাবি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।  

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, ৫৩ লাখ টাকা চুরির একটি মামলার আসামি ছিলেন রুমন। তাকে শুক্রবার বিকেলে ওই মামলায় গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়। পরে তিনি হাজতে নিজের পরনে থাকা ট্রাউজার দিয়ে আত্মহত্যা করেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
 এজেডএস/ ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।