ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় রাস্তার গাছ চুরি সিন্ডিকেটের ৬ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
উল্লাপাড়ায় রাস্তার গাছ চুরি সিন্ডিকেটের ৬ সদস্য আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাতের আঁধারে রাস্তার গাছ চুরি করে কেটে নেওয়া সিন্ডিকেটের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ আগস্ট) গভীর রাতে উল্লাপাড়া-তাড়াশ আঞ্চলিক সড়কের পূর্ণিমাগাঁতী ইউনিয়নের শিমলা এলাকা থেকে এই চক্রটিকে হাতেনাতে আটক করা হয়।

এ সময় বেশ কিছু কাটা ইউক্যালিপটাস গাছ, গাছ কাটার সরঞ্জাম ও বহনের ট্রলি জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- উপজেলার গয়হাট্টা একান্তপুর গ্রামের জহিরুল ইসলাম (৬২), পারকুল গ্রামের আইনুল হক (৫০), বিনায়েকপুর গ্রামের হাজী ওছমান গণির ছেলে মুনছুর আলী (৪৫), একই গ্রামের লবা সেখের ছেলে নুরুল ইসলাম (৩৫), ফজল প্রামাণিকের ছেলে বাবু প্রামাণিক (৪০) ও হাছেন আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪৫)।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক সাহেব গণি জানান, উল্লাপাড়ার বিভিন্ন আঞ্চলিক সড়কে দীর্ঘদিন ধরে এই চক্রটি রাতের আঁধারে গাছ কেটে নিয়ে যাচ্ছিল। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় উপজেলা বন কর্মকর্তা দেওয়ান শহিদুজ্জামান বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। আটকদের আদালতের পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ