ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগের বিরুদ্ধে টোল প্লাজায় হামলার অভিযোগ, মামলা ফেরত দিলো পুলিশ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
ছাত্রলীগের বিরুদ্ধে টোল প্লাজায় হামলার অভিযোগ, মামলা ফেরত দিলো পুলিশ

কুষ্টিয়া:  কুষ্টিয়ায় সেতুর টোল আদায়কে কেন্দ্র করে কর্মচারীদের মারধরের অভিযোগ ওঠে ছাত্রলীগের বিরুদ্ধে। এ নিয়ে থানায় লিখিত অভিযোগ দেন সেতুর ইজারাদার।

সেই অভিযোগ ‘ভুল’ দাবি করে তা ফেরত দিয়েছে পুলিশ।   এদিকে এ ঘটনায় জেলা ছাত্রলীগের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 টোলপ্লাজায় দায়িত্বরত ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাইক্রোডাইনামিকের ম্যানেজার শামীম আহমেদ জানান,  শুক্রবার কুমারখালী উপজেলার লাহিনীপাড়া এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে মীর মশারফ হোসেন সেতুর টোলের টাকা চাওয়ায় কর্মচারীদের ছাত্রলীগের নেতা-কর্মীরা বেধড়ক পিটিয়েছে। এতে অন্তত ছয়জন কর্মচারী আহত হয়। বেলা ১১টার দিকে সেতুটির পশ্চিম প্রান্তের টোল প্লাজায় এ ঘটনা ঘটে। অন্যদিকে ছাত্রলীগের হামলার পর সেতুর কর্মচারীরা তাদের ধাওয়া দেয়। এতে ছাত্রলীগের ছয়-সাতজন কর্মী আহত হয়। এ সময় তাদের অন্তত তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ ঘটনায় শুক্রবার রাত ১১টার সময় কুমারখালী থানায় লিখিত অভিযোগ নিয়ে গেলে পুলিশ জানায় অভিযোগপত্রে কিছু ভুল আছে। সেগুলো সংশোধনের প্রয়োজন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিষয়টি শুনেছি। তবে ঘটনাটি একেবারেই তুচ্ছ একটা ঘটনা। এঘটনায় কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি। যেটি নিয়ে এসেছিলো সেই লিখিত অভিযোগে কিছু ভুল ছিল যা সংশোধন করে আনার জন্য বলা হয়। পরে আর তারা আসেনি। অভিযোগ পেলেই তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান জানান, শুক্রবার মীর মশারফ হোসেন সেতুর টোল প্লাজায় প্রকৃতপক্ষে কী ঘটেছিল সেটা জানান জন্য জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৌরভ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহম্মদকে নিয়ে শনিবার (২০ আগস্ট) দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুই দিনের মধ্যে তারা প্রতিবেদন জমা দেবেন। যদি প্রতিবেদনে ছাত্রলীগের কেউ দোষী হন তাহলে তাদের বিরুদ্ধে সাংগাঠনিকভাবে আইনানুগ ব্যবস্থা করা হবে। এছাড়া সেতুর টোল প্লাজার কর্মীদের হামলায় ছাত্রলীগের কয়েকজন আহত হয়েছেন। সে ব্যাপারেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।