ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ. লীগের শক্তি ও ক্ষমতা এদেশের মানুষ: রেজাউল করিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
আ. লীগের শক্তি ও ক্ষমতা এদেশের মানুষ: রেজাউল করিম

গোপালগঞ্জ: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ.ম রেজাউল করিম বিএনপিকে নালিশ পার্টি আখ্যা দিয়ে বলেছেন, বিএনপি বিভিন্ন সময় অ্যামেরিকাসহ অন্যান্য দেশে ধর্না দিয়েছেন। বিশ্ব ব্যাংকে ধর্না দিয়েছেন।

তারা হলো নালিশ পার্টি। আর আওয়ামী লীগের ভিত্তি ও মূল উৎস হলো বাংলাদেশ।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে স্বদেশ নির্ভর দল। আওয়ামী লীগ এ দেশের মানুষকে বিশ্বাস করে। আওয়ামী লীগের শক্তি ও ক্ষমতা এদেশের মানুষ। শেখ হাসিনার বিশ্বাস এবং তার শক্তি দেশের মানুষ। কোনো বিদেশি না।

শনিবার (২০ আগস্ট) শোকের মাস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এর আগে দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  
   
এ সময় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।