ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তরুণের আত্মহত্যা, একমাত্র ছেলেকে হারালেন বাবা-মা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
তরুণের আত্মহত্যা, একমাত্র ছেলেকে হারালেন বাবা-মা

ঢাকা: রাজধানীর মালিবাগ বাজার এলাকায় পারিবারিক ঝগড়ার এক পর্যায়ে মেহেদী হাসান (২০) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি স্থানীয় কাঁচামাল ব্যবসায়ী আব্দুল কুদ্দুসের একমাত্র ছেলে।

পরিবারের দাবি, তেমন কিছুই হয়নি। সাংসারে নানা রকম ঝগড়াই হতেই পারে। তার প্রচণ্ড রাগ ছিল, এ কারণেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পরিবার সূত্রে জানা গেছে, শনিবার (২০ আগস্ট) দুপুরে মালিবাগ বাজার গলি রনি টাওয়ারের দ্বিতীয় তলার বাসায় গলায় ফাঁস দেন মেহেদী হাসান। পরে বাবা ও আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে বিকেল সাড়ে তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্থায়ী বাড়ী চাঁদপুরের মতলব উপজেলায়। বর্তমানে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে বাবা-মার সঙ্গেই মালিবাগ বাজার এলাকায় থাকতেন। বাবার সঙ্গে কাঁচামালের ব্যবসা করতেন।


নিহতের বাবা আব্দুল কুদ্দুস জানান, সবাই একসঙ্গে থাকলে মঝেমধ্যে ঝগড়া হতেই পারে। এ কারণে আমার ছেলে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে সে মারা গেছে বলে জানান চিকিৎসক।

এদিকে হাসপাতালে মেহেদী হাসানকে মৃত ঘোষণার সঙ্গে সঙ্গে বাবা-মা, দুই বোন, স্ত্রীসহ অন্যান্য আত্মীয়-স্বজনরা প্রচণ্ড কান্নাকাটি করতে থাকেন। তাদের বুকফাটা আর্তনাদে জরুরি বিভাগে লোকজন জড়ো হয়ে যায়।

এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি রামপুরা থানার পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।