ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক দম্পতির মৃত্যু: বিচার দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
শিক্ষক দম্পতির মৃত্যু: বিচার দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

গাজীপুর: গাজীপুরে প্রাইভেট কার থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধারের ঘটনায় বিচার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষক-শিক্ষার্থীরা।  

শনিবার (২০ আগস্ট) বেলা ১১টার দিকে টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় ও আমজাদ আলী সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কুলের পাশে সড়ক ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ ও মানববন্ধন করে।

 

জানা গেছে, ওই দুই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা শিক্ষক দম্পতির হত্যার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের গ্রেফতার এবং বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে। ওই দুই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা এতে অংশ নেন। এ সময় পুলিশ গিয়ে বিক্ষোভকারী শিক্ষক-শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে এবং শিক্ষক দম্পতির মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করে দোষীদের বিচারের আশ্বাস দেন।  

নিহতরা হলেন- গাজীপুরের টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম জিয়াউর রহমান (৫০) ও তার স্ত্রী মোসা. মাহমুদা আক্তার জলি (৩৫)। তিনি টঙ্গীর আমজাদ আলী সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। জিয়াউর রহমান ময়মনসিংহের ত্রিশাল থানার দড়িকাঁঠাল এলাকার হাবিবুর রহমানের ছেলে।  

এর আগে গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোররাতে গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ খাইলকুর বগারটেক এলাকায় প্রাইভেট কার থেকে তাদের মরদেহ উদ্ধার করে স্বজনরা। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত জিয়াউর রহমানের মেজ ভাই আতিকুর রহমান বাদী হয়ে শুক্রবার (১৯ আগস্ট) রাতে গাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এখন পর্যন্ত তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানতে পারিনি। তবে ময়নাতদন্তে নিহতদের ফুসফুস ও কিডনিতে জমাট রক্ত পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।