ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ছিনতাই, গণপিটুনির শিকার একজন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ছিনতাই, গণপিটুনির শিকার একজন কারাগারে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে যাত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় পিটুনি দিয়ে এক ছিনতাইকারীকে পুলিশে দিয়েছে জনতা। পরে তাকে কারাগারে পাঠান আদালতের বিচারক।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে দিকে বিষয়টি নিশ্চিত করেছেন পাটুরিয়া নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।  

আটকৃত ছিনতাইকারী খোকন মিয়ার বাড়ি রাজবাড়ীর জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হুরুন মিয়া নামের এক যাত্রী তার স্ত্রী আয়েশা বেগমকে নিয়ে ঢাকা যচ্ছিলেন। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে চার-পাঁচ জন লোক ট্রলারে করে ফেরিতে উঠে। আড়াইটার দিকে হুরুন মিয়া বাসটি থেকে নামলে তারা তাকে ঘিরে ধরে ও সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়। হুরুনের চিৎকারে আশেপাশে থাকা অন্য যাত্রীরা এগিয়ে এসে খোকন নামের একজনকে আটক করে পিটুনি দেয়, অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায় ।

পাটুরিয়া নৌ-পুলিশের ওসি সিদ্দিকুর রহমান বলেন,  আমরা ছিনতায়ের ঘটনা শোনার পর ঘাটে যাই। ফেরিযাত্রীরা এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দেয়। তাকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার ব্যাবস্থা করি। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২ 
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa