ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নিহত এক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নিহত এক প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় জব্বার হাওলাদার (৪৫) নামে এক রিকশা আরোহী নিহত হয়েছেন। ঘটনার সময় রিকশায় তার স্ত্রীও ছিলেন, তবে তিনি অক্ষত রয়েছেন।

 

বুধবার (১৭ আগস্ট) বিকেলের সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মো. নাদিম মুন্সি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে সায়েদাবাদ টার্মিনালের পাশের রাস্তা দিয়ে জব্বার হাওলাদার তার স্ত্রীকে নিয়ে রিকশায় করে যাচ্ছিলেন। এসময় যাত্রীবাহী সুরমা সুপার পরিবহন ধাক্কা দিলে রিকশা থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী ও রিকশাচালক অক্ষত আছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

মৃত ব্যক্তির ভাগিনা মো. তোবারক হোসেন জানান, তাদের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার শিবপুর গ্রামে। তিনি গোপালগঞ্জে ভূমি অফিসে চাকরি করতেন। শারীরিকভাবে তিনি অসুস্থ ছিলেন।

আজকেই ঢাকায় বারডেম হাসপাতালে ডাক্তার দেখিয়ে সায়েদাবাদ হয়ে তাদের শরীয়তপুর যাওয়ার কথা ছিল। বারডেম হাসপাতাল থেকে রিকশায় সায়েদাবাদ যাচ্ছিলেন তারা।  

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।