ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

রং-পচা ময়দায় আইসক্রিম তৈরি, ৫০ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
রং-পচা ময়দায় আইসক্রিম
তৈরি, ৫০ হাজার টাকা জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে রং ও পচা ময়দা দিয়ে আইসক্রিম তৈরির দায়ে ভাই ভাই আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এছাড়া বিভিন্ন অভিযোগে আরও চার প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

বুধবার (১৭ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান চালানো হয়।  

মাহমুদ হাসান রনি বাংলানিউজকে জানান, নোংরা পরিবেশে রং ও পচা ময়দা দিয়ে আইসক্রিম তৈরি করা হচ্ছিল ভাই ভাই আইসক্রিম ফ্যাক্টরিতে। বুধবার দুপুরে সেখানে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও এসময় ডিসপ্লেতে দামের ট্যাগ না থাকায় মিনিস্টার ইলেক্ট্রনিক্সকে ১০ হাজার, শতরুপা ট্রেডার্সকে পাঁচ হাজার, ১৮৫ টাকার সয়াবিন তেল ২০০ টাকায় বিক্রি করায় সজিব স্টোরকে পাঁচ হাজার এবং কেনার ভাউচার ও মূল্য তালিকা না রাখায় মামুন মুরগি ঘরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa