ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে তালাবদ্ধ ঘরে মিলল ব্যবসায়ীর অর্ধ গলিত লাশ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
আক্কেলপুরে তালাবদ্ধ ঘরে মিলল ব্যবসায়ীর অর্ধ গলিত লাশ  দুলাল হোসেন

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় এক ব্যবসায়ীর অর্ধগলতি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন তালতলী বাজারের পাশে অবস্থিত বস্তির একটি তালাবদ্ধ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী হলেন- দিনাজপুর জেলার বাংলা হিলির (হাকিমপুর) উপজেলার রাজধানী মোড় এলাকার দুলাল হোসেন (৩৫)। তিনি পেশায় একজন জিরা ব্যবসায়ী।  
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে রেলের জমিতে গড়ে তোলা ফজলুর রহমানের বস্তির একটি ঘরে ভাড়া থাকতেন দুলাল হোসেন। তার সঙ্গে ওই ঘরে মাঝে মধ্যে সর্ম্পকে এক ভাতিজা (১৭) থাকতেন। দুলাল প্রতিদিন সকালে তিতুমীর আন্তঃনগর ট্রেনে চড়ে হিলির উদ্দেশে রওনা হতেন আবার রাতে সীমান্ত আন্তঃনগর ট্রেনে ফিরে এসে ওই ঘরে থাকতেন।  

মঙ্গলবার ওই বস্তির মালিক দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে দুলালের ঘরের দরজার বাহির থেকে তালা এবং ভেতরে মরদেহের মুখের উপরে বালিশ দেখতে পায়। ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে খবর দেওয়া হলে বিকেল ৫টার সময় ঘরের তালা ভেঙে মরদেহ উদ্ধার করে।  

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি দুলালের ঘরের দরজার বাহিরে তালা ঝুলানো। এরপর ঘরের বাহির দিকের জানালা দিয়ে ভেতরে দেখা যায় দুলালের মরদেহ ফুলে উঠেছে। তার মুখের উপরে একটি বালিশ রাখা। বিষয়টি তদন্তের জন্য ক্রাইমসিন ম্যানেজমেন্ট টিমকে জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।