ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ীতে আ.লীগ নেতা খুন, ছুরিকাঘাতকারী ফাহিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
যাত্রাবাড়ীতে আ.লীগ নেতা খুন, ছুরিকাঘাতকারী ফাহিম আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিকীর স্বজনদের আহাজারি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছেন ফাহিম নামে এক ব্যক্তি। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে অভিযোগ করেছেন হাবুকে হাসপাতালে নিয়ে আসা লোকজন।

তারা বলেন, ফাহিম ও শুভ বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। হাবুকে ছুরি মেরেছেন ফাহিম, তার সঙ্গে ছিল শুভ। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা জানাতে পারেননি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ফাহিম নামে এক ছেলে হাবুকে ছুরিকাঘাতে হত্যা করেছেন।  

বিদ্যুতের লাইন নেওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ আরো জানায়, এই ঘটনায় রুবেল নামে অপর এক যুবক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও বেশ গুরুতর।

ছুরিকাঘাতের পর ওই আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা জুয়েল জানান, শহীদ ফারুক সড়কে কাঁচামালের দোকানে বসা অবস্থায় ফাহিমসহ কয়েকজন হাবুকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাত করে ফাহিম।  তার সঙ্গে ছিল শুভ। তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত।

নিহত আবু বক্কর সিদ্দিকী হাবু তিন সন্তানের জনক ছিলেন। তার স্ত্রীর নাম সাবিনা। পরিবার নিয়ে থাকতেন যাত্রাবাড়ী টানপাড়ায় নামক এলাকায়। শরীয়তপুর ডামুড্ডা উপজেলার নানরা গ্রামের মৃত আলী আহমদ হাওলাদারের সন্তান তিনি। তারা তিন ভাই এক বোন।

হাবুর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে এসেছেন তার বড় ভাই বাচ্চু ও তার স্ত্রী। তারা এ হত্যাকাণ্ড সম্পর্কে কিছুই জানাতে পারেননি। তবে হাবুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় হাসপাতালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের ভিড় দেখা গেছে।

আরও পড়ুন: যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা খুন

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa