ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে।

রোববার ( ১৪ আগস্ট) সকালে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রসুলপুর মোড়ে এবং সোনাইচণ্ডি সড়কের এলাহিরপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- নাচোল উপজেলার কসবা ইউনিয়নের এলাহিপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে তামিম ইকবাল(৭) এবং শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের উত্তর উজিরপুর গ্রামের ইয়াসিন আলির ছেলে জলিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে জলিল চার্জারভ্যান নিয়ে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি আমের ক্যারেট ভর্তি পিকআপের সঙ্গে চার্জারভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক জলিল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।  

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, রোববার সকালে তামিম স্কুলে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে একটি ভটভটির চাপায় ঘটনাস্থলেই মারা যায়।  এ সময় স্থানীয়রা ভটভটি ও এর চালক সাগর হোসেনকে আটক করে পুলিশে দেয়।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa