ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশা থেকে নেমে যাওয়ায় কুবি শিক্ষার্থীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
অটোরিকশা থেকে নেমে যাওয়ায় কুবি শিক্ষার্থীকে মারধর আহত শিক্ষার্থী।

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অর্থনীতি বিভাগের ১৫ ব্যাচের শিক্ষার্থী আব্বাস উদ্দীনকে স্থানীয় রবিউল নামে এক অটোরিকশা চালক মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।  

রোববার (১৪ আগস্ট) কোটবাড়ি মোড়ের অটোরিকশা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী অটোরিকশাচালক আবুল কালাম বলেন, ওই ছাত্র রবিউলের (অভিযুক্ত) অটোতে বসে ছিলেন। রবিউল অটোরিকশা ছাড়তে দেরি করলে তিনি অন্য অটোতো গিয়ে ওঠেন। এতে রবিউল ক্ষিপ্ত হয়ে সেই ছাত্রকে অটোতে উঠতে বাধা দেন এবং গালাগালি শুরু করেন। এক পর্যায়ে তাকে ধারালো কিছু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

এ ঘটনায় আহত শিক্ষার্থীকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুমিল্লা মেডিক্যালে স্থানান্তর করা হয়।  

বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. মাহমুদা আক্তার (মুক্তা) বলেন, তার পুরো শরীরে মালটিপল লেচারেটেড ইঞ্জুরি হয়েছে। চোখে ও বুকের দুই পাশে গুরুতর আঘাত পেয়েছে। তার চোখের আঘাতের কারণে ব্রেনেও সমস্যা হতে পারে।  

এ ঘটনা জানার পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা কোটবাড়ি মোড় অবরোধ করে অপরাধীকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থীদের শান্ত করেন ও দ্রুত অভিযুক্ত রবিউলকে দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা করবেন বলে শিক্ষার্থীদের আশ্বাস দেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন, আমরা ইতোমধ্যে পুলিশের সঙ্গে কথা বলছি। যতদ্রুত সম্ভব অপরাধীকে গ্রেফতার করা হবে। প্রয়োজনে ওর বিরুদ্ধে মামলা করা হবে। নিরীহ শিক্ষার্থীর গায়ে হাত দেওয়া মানে বিশ্ববিদ্যালয়ের গায়ে হাত দেওয়া। অপরাধী কেউ পার পাবে না।  

অভিযোগের পরিপ্রেক্ষিতে কোটাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন বলেন, প্রক্টর আমাদের ঘটনা জানানো মাত্রই অপরাধীর ছবি সংগ্রহ করে তাকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করছি। যত দ্রুত সম্ভব তাকে গ্রেফতার করব।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।