ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গ্রাম পুলিশ দেখে দৌড়, পানিতে ডুবে জুয়ারির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
গ্রাম পুলিশ দেখে দৌড়, পানিতে ডুবে জুয়ারির মৃত্যু

নাটোর: নাটোরে জুয়া খেলার সময় গ্রাম পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় পুকুরের পানিতে ডুবে মো. সামসুল হক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) দিনগত রাতে সদর উপজেলার লক্ষিপুর-খোলাবাড়িয়া ইউনিয়নের লক্ষিপুর (পশ্চিমপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার (১৪ আগষ্ট) সকালে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে।

সামসুল হক ওই গ্রামের আমির আলী মোল্লার ছেলে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শনিবার দিনগত রাতে লক্ষীপুর-খোলাবাড়িয়া গ্রামের পশ্চিম পাড়া এলাকায় সামসুল হকসহ কয়েকজন বসে জুয়া খেলছিল। এসময় পাশ দিয়ে একজন গ্রাম পুলিশ যাওয়ার সময় তারা পুলিশের উপস্থিতি মনে করে দৌড়ে পালাতে থাকে।

এ অবস্থায় সামসুল হক পাশেই পুকুরে ঝাঁপ দেয়। আর অন্যরা পালিয়ে যায়। রোববার সকালে সামসুল হকের মরদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয় লোকজন ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি জানান।  মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময় : ১৫৩৭ ঘন্টা, আগষ্ট ১৪, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa