ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বিভিন্ন রোগে আক্রান্ত ৩১ জনকে চিকিৎসা সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বিভিন্ন রোগে আক্রান্ত ৩১ জনকে চিকিৎসা সহায়তা এক নারীর হাতে চিকিৎসা সহায়তা দিচ্ছেন আবু জাহির।

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন রোগে আক্রান্ত ৩১ জন নারী-পুরুষকে ৫০ হাজার করে মোট ১৫ লাখ ৫০ হাজার টাকার সরকারি চিকিৎসা সহায়তা দেওয়া হয়েছে। সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে তারা এ সহায়তা পেয়েছেন।


 
রোববার (১৪ আগস্ট) দুপুর আড়াইটায় সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা বারীন্দ্র চন্দ্র রায়সহ অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
উপকারভোগীরা ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত। তারা একেকজন একেক রোগে আক্রান্ত হওয়ার পর সংসদ সদস্যের সুপারিশ নিয়ে সরকারি সহযোগিতা পাওয়ার জন্য আবেদন করেছিলেন।
 
চেক বিতরণ অনুষ্ঠানে উপকারভোগীদের উদ্দেশে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণেই আপনারা এই সহযোগিতা পেয়েছেন। এজন্য তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া করতে সবার প্রতি আহ্বান জানান।
  
বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa