ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

শাজাহানপুরে এক নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
শাজাহানপুরে এক নারীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর মালিবাগ পাবনা কলোনীর একটি বাসা থেকে সাবিনা ইয়াসমিন (৪৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রোববার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে শাহজাহারপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

ময়মনসিংহের ফুলপুর উপজেলার স্কুলশিক্ষক মোফাজ্জল হোসেনের স্ত্রী সাবিনা। স্বামী ও একমাত্র ছেলে নিয়ে বনানী ডিওএইচএস ২ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনার রশিদ জানান, খবর পেয়ে সকালে মালিবাগ পাবনা কলোনীর ২২২/গ নম্বর বাড়ির ৫ম তলার বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ছিলো মরদেহ।

স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, ১ বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন সাবিনা ইয়াসমিন। ভোরে যেকোনো সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সাবিনার দেবর ফিরোজ আহমেদ জানান, দীর্ঘ এক বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন সাবিনা ইয়াসমিন। গত ৬ মাস ধরে সমস্যা প্রকট আকার ধারণ করে। বাসার জিনিসপত্র জানালা দিয়ে বাইরে ফেলে দিতেন তিনি। এছাড়া এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। এসব কারণে তাকে কয়েকদিন আগে বনানী বাসা থেকে মালিবাগে ফিরোজের ছোট আরেক ভাই সুরুজ আহমেদের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল। শনিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। দেবর সুরুজের স্ত্রীও সাবিনার সঙ্গে ঘুমিয়েছিলেন। সকাল ৮টার দিকে ঘুম থেকে উঠে পাশের রুমে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাকে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa