ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ভাইয়ের ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ভাইয়ের ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় সরকারি রাস্তা দখলের প্রতিবাদ করায় চাচাতো ভাইয়ের ঘুষিতে জমত আলী মন্ডল (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রোববার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে আশুলিয়ার নিশ্চিন্তপুর পশ্চিম পাড়া এলাকায় নজরুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত হাজী জমত আলী মন্ডল ওই এলাকার নান্দুরা মেম্বার এর ছেলে।

অভিযুক্তরা হলেন- দেলোয়ার হোসেন ওরফে দেলু (৪৫) ও তার ভাই নজরুল আলী (৪০)। তাদের বাবার নাম ওয়ার উদ্দিন।

স্থানীয়রা জানায়, সকালে অভিযুক্ত নজরুল তার জমির একটি অংশ বাড়ানোর জন্য সরকারি রাস্তার ওপর জমির দেয়াল দিয়ে দখলের চেষ্টা করে। বিষয়টি নিয়ে জমত প্রতিবাদ করলে নজরুল ও দেলোয়ারের সঙ্গে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে দেলোয়ার জমতের বুকে সজোরে আঘাত করে। এতে তার নাক ও মুখ দিয়ে রক্ত নির্গত হলে তাকে দ্রুত উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জমত আলীর ছেলে আলম বলেন, ঘটনার পরেই আমি বাবাকে নিয়ে হাসপাতালে চলে আসি। তারা দুই জন (নজরুল ও দেলোয়ার) মিলে আমার বাবাকে মেরেছে। বাবার হত্যার বিচার চাই।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি ইন্টেলিজেন্ট) জামাল সিকদার বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa