ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

খুলনায় বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল চালক ও ৯টি গরুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
খুলনায় বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল চালক ও ৯টি গরুর

খুলনা: খুলনার ডুমুরিয়ায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে শাহিনুর মোড়ল (৪০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ৯টি গরু মৃত্যু হয়েছে।

 

নিবার (১৩ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কাঞ্চনপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় আনোয়ার মুন্সি ও লেবু নামে ২ জন আহত হয়েছেন।  

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে গরুভর্তি ট্রাক (যশোর ট-১১-২৬৩৯) আসলে সংঘর্ষের সৃষ্টি হয়। ট্রাকের চালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলেই ৯ টি গরুর মৃত্যু হয়েছে। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার কাজে এলাকাবাসী ও চুকনগর হাইওয়ে পুলিশ অংশ নেন। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

চুকনগর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ট্রাক ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক শাহিনুর মোড়লের মৃত্যু হয়। এছাড়া ট্রাকে থাকা ৯টি গরু মারা গেছে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমআরএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa