ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

পিলারে বেঁধে মাথায় ডিম ভেঙে বন্ধুর জন্মদিন উদযাপন, আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
পিলারে বেঁধে মাথায় ডিম ভেঙে বন্ধুর জন্মদিন উদযাপন, আটক ৬

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সৈয়দ মাহিম (১৫) নামে এক স্কুলছাত্রকে পিলারের সঙ্গে রশি দিয়ে হাত-পা বেঁধে রেখে পচা ডিম, আটা-ময়দা, ময়লা-আবর্জনা মাথায়সহ সারা শরীরে মেখে জন্মদিন উদযাপন করেছে তার বন্ধুরা।

শনিবার (১৩ আগস্ট) দুপুরের দিকে উপজেলার জর্জ একাডেমি এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্কুলছাত্র মাহিম ওই উপজেলার ময়না ইউনিয়নের কেয়াকগ্রামের হাফিজুর রহমানের ছেলে। সে পৌর সদরের জর্জ একাডেমির নবম শ্রেণির ছাত্র।  

স্থানীয়রা জানান, বোয়ালমারী অডিটোরিয়ামের সামনে একটি পুরাতন ভবনের পিলারের সঙ্গে মাহিমের দুই হাত-পায়ে রশি বেঁধে ৫০টি ডিম তার মাথায় ভেঙে জন্মদিন উদযাপন করে বেশ কয়েকজন বন্ধু। খবর পেয়ে মাহিমকে ঘটনাস্থল থেকে উদ্ধারসহ তার ছয় বন্ধুকে ধরে থানায় নিয়ে আসে পুলিশ। এমনভাবে জন্মদিন উদযাপন করতে গিয়ে গত বছর এক বার্থডে বয় তার একটা চোখ হারিয়েছিল। এসব মূলতঃ পারিবারিক ও সামাজিক শিক্ষার অভাবের বহিঃপ্রকাশ।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম জানান, ওই এলাকায় ডিউটিতে থাকা অবস্থায় এ ঘটনা জানতে পেরে ওই ছাত্র ও তার ছয়জন বন্ধুকে থানায় আনা হয়। পরবর্তীকালে তাদের অভিভাবকদের ডেকে এনে এ ধরনের কাজ না করার মর্মে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে জর্জ একাডেমির প্রধান শিক্ষক আব্দুল আজিজ বলেন, এ ধরনের ঘটনা দুঃখজনক। একজন ছাত্র যদি স্কুলে না এসে বাইরে কোনো অঘটন ঘটায়, তবে আমরা কী করতে পারি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ধরে থানায় নিয়ে আসা ছয় কিশোরের অভিভাবকদের ডেকে শাসিয়ে দেওয়া হয়েছে। আর এমন ধরনের কাজ করবে না বলে অঙ্গীকার করায় তাদের (৬ কিশোর) ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa