ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
নাটোরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত আহত সাংবাদিক

নাটোর: নাটোরে কর্মরত বাংলাদেশ কণ্ঠ পত্রিকার প্রতিনিধি এবং স্থানীয় নিউজ পোর্টাল নাটোর কণ্ঠের সম্পাদক খন্দকার মাহাবুব সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে সদর উপজেলার বাকসোর আশ্রয়ণ প্রকল্প এলাকায় তিনি হামলার শিকার হন।

 

সংবাদ সংগ্রহ করতে গেলে মোশারফ হোসেন নামে এক দখলদার তার ওপর চড়াও হয়ে মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। এসময় ঘটনাস্থলে উপস্থিত বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদী বাবু তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

সাংবাদিক মেহেদী বাবু ও হাসপাতালে চিকিৎসাধীন খন্দকার মাহাবুব বাংলানিউজকে জানান, শনিবার দুপুরের পর পেশাগত দায়িত্ব পালনে তারা দু’জন বাকসোর আশ্রয়ণ প্রকল্প এলাকায় যান। সেখানে সরকারি জায়গা দখলমুক্ত করে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের নির্মাণার্ধীন ঘরের অগ্রগতির খোঁজ নেন। এলাকার লোকজনদের সঙ্গে সরকারি ওই জায়গা দখলমুক্ত করার বিষয়ে কথা বলছিলেন।

এসময় সরকারি ওই জায়গার দীর্ঘদিনের দখলদার শাহ আলমের ছেলে মোশারফ ছুটে এসে সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। সাংবাদিক খন্দকার মাহাবুব গালাগালি না করার জন্য মোশারফকে বলেন।

এসময় মোশারফ উত্তেজিত হয়ে আরও অশোভন ভাষায় গালাগালি দিতে দিতে সাংবাদিক খন্দকার মাহাবুবের দিকে তেড়ে আসেন এবং তার হাতে থাকা শ্যালো মেশিনের লোহার হাতল দিয়ে মাথায় আঘাত করেন। এতে মাহবুবের মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সাংবাদিক মেহেদী বাবুসহ স্থানীয়রা ছুটে এসে খন্দকার মাহাবুবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পাওয়ার পর পরই পুলিশের একটি দল হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজ খবর নিয়ে ঘটনার বিস্তারিত সর্ম্পকে জবানবন্দি নিয়েছেন। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।