ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

সাভার (ঢাকা): ঢাকা জেলার ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে অটোরিকশা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ তিন জনকে আটক করেছে র‍্যাব-৪।

শনিবার (১৩ আগস্ট) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‍্যাব-৪ এর সিপিসি-২।

এর আগে, শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় আশুলিয়ার জিরাবো এলাকা থেকে দুই রিকশাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঢাকা জেলার রাজু (৩০), কুষ্টিয়া জেলার মো. বদু (৩৬) ও মো. আরিফ হোসেন বেপারী (৩৮)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার সন্ধ্যায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জানা গেছে ধামরাই থানা এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিকশা ছিনতাইকারীকে হেফাজতে নেওয়ার পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে আশুলিয়া থানার জিরাবো এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই করা দু’টি অটোরিকশা উদ্ধার ও সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ তিন জন সদস্যকে আটক করা হয়।

র‍্যাব-৪ সিপিসি-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামিরা জানায় তারা পলাতক অজ্ঞাতনামা আরও ৮/১০ জনের সহযোগিতায় ঢাকাসহ আশেপাশের জেলা থেকে অটোরিকশা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং সেখান থেকে প্রতিটি অটোরিকশার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারি ডিলারদের কাছে বিক্রি করতো। উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।