ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান ভালো হওয়ায় খুশি ক্রেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান ভালো হওয়ায় খুশি ক্রেতারা

কুমিল্লা: কুমিল্লায় দেশের শীর্ষ স্থানীয় শিল্পগ্রুপ বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের 'শুভ হালখাতা ১৪২৯' অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৩ আগস্ট) দুপুরে কুমিল্লা সেনানিবাস এলাকার একটি অভিজাত রেস্টুরেন্টে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর বাজারের আল মদিনা ট্রেডার্সের বার্ষিক হালখাতা অনুষ্ঠানে বক্তারা বলেন, সবার সহযোগিতায় আমরা কিং ব্র্যান্ড সিমেন্টকে আরও অনেকদূর এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা এই অঞ্চলকে গুরুত্ব দিয়ে মার্কেটিং করবো। কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান ভালো হওয়ায় ক্রেতারাও খুশি।

হালখাতা অনুষ্ঠানের প্রধান অতিথি কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ বলেন, আমরা এই সিমেন্ট নিয়ে ১৯৯৬ সালে মাঠে নেমেছি। মোংলায় উৎপাদন করার কারণে আগে মার্কেট ছিল উত্তর ও দক্ষিণ বঙ্গে। এখন যেকোনো মূল্যে কুমিল্লা অঞ্চলের মার্কেটকে প্রতিষ্ঠিত করবো। ব্যবহারকারীদের কোনো সমস্যা থাকলে সমস্ত দায় দায়িত্ব আমরা নেবো। এই বার্তাটা খুচরা বিক্রেতারা গ্রাহকদের কাছে পৌঁছে দেবেন। কারণ আপনারা কুমিল্লায় অনেকে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন। আপনারা হতাশ হবেন না। আপনাদের মনে সাহস আছে, কারণ খারাপ পণ্য কাউকে দিচ্ছেন না।

আল মদিনা ট্রেডার্সের স্বত্বাধিকারী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- কিং ব্র্যান্ড সিমেন্টের চট্টগ্রাম উইংয়ের সিনিয়র ম্যানেজার কবির আহমেদ, কুমিল্লা এরিয়ার ডেপুটি ম্যানেজার শরীফুল ইসলাম, আল মদিনা ট্রেডার্সের প্রধান উপদেষ্টা খোরশেদ আলম লাভলু, কিং ব্র্যান্ড সিমেন্টের বুড়িচংয়ের টেরিটরি সেলস অ্যাক্সিকিউটিভ সুমন আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় রড সিমেন্ট ব্যবসায়ী ও ঠিকাদার। অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান এবং ধারাবাহিক ঐতিহ্যসহ বাংলাদেশের উন্নয়নশীল প্রকল্পে এ সিমেন্টের অবদান তুলে ধরা হয়। অনুষ্ঠানে এ অঞ্চলের সেরা ছয় প্রতিষ্ঠানকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়। খুচরা বিক্রেতাদের জন্যও ছিল পুরস্কার। এছাড়া মধ্যাহ্নভোজের আয়োজনও ছিল।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa