ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভ্যানিটিব্যাগ ছিনিয়ে হাতেনাতে ধরা খেলো ছিনতাইকারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
ভ্যানিটিব্যাগ ছিনিয়ে হাতেনাতে ধরা খেলো ছিনতাইকারী

রাজশাহী: রাজশাহী মহানগরীতে এক ছিনতাইকারী হাতেনাতে পুলিশের হাতে ধরা পড়েছে। তাকে আটক করেছে শাহ মখদুম থানা পুলিশ।

 এ সময় তার কাছ থেকে শহরে ছিনতাইয়ের কাজে ব্যবহার করা মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ।  

শনিবার (১৩ আগস্ট) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। আটক ছিনতাইকারীর নাম রায়হান ইসলাম (২২)। তিনি রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে।

আরএমপির অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) রফিকুল আলম জানান, মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল মঠপুকুর এলাকার তারিকুল ইসলাম শুক্রবার (১২ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি মোহনপুর থেকে মোটরসাইকেলে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯টার দিকে শাহ মখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে, দুই ছিনতাইকারী মোটরসাইকেলে এসে মুহূর্তের মধ্যেই তার স্ত্রীর হাতে থাকা ভ্যানিটিব্যাগ ছিনিয়ে নেয়। তবে তারা পালানোর সময় ওই এলাকায় ডিউটিরত শাহ মখদুম থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী রায়হানকে আটক করে। কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারী রায়হানের কাছ থেকে ছিনতাইকৃত ভ্যানিটিব্যাগটি উদ্ধার করে ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পলাতক ছিনতাইকারীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতার রায়হানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান আরএমপির ওই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।