ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে সাংবাদিককে কুপিয়ে জখম, অবস্থা সংকটাপন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
মৌলভীবাজারে সাংবাদিককে কুপিয়ে জখম, অবস্থা সংকটাপন্ন সাংবাদিক আব্দুল বাছিতকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

সিলেট: মৌলভীবাজারে আব্দুল বাছিত খান (৪২) নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার (১৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামে এ ঘটনা ঘটে।

সাংবাদিক আব্দুল বাছিত মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা। তিনি কমলগঞ্জের দৈনিক খবরপত্র ও নতুন দিনের প্রতিনিধি হিসেবে কর্মরত। তার বাবার নাম আব্দুল মালেক।

বাছিতকে হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী ছিনু রঞ্জন তালুকদার জানান, দুর্বৃত্তরা বাছিতের হাত-পাসহ দেহের বিভিন্ন অংশ কুপিয়ে জখম করেছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন।

প্রত্যক্ষদর্শী জানান, একটি বেসরকারি টিভি চ্যানেলের সহকর্মীর সঙ্গে উবাহাটা গ্রামে ঘুরতে যান বাছিন। বাড়ি ফেরার পথে ৭/৮ টি মোটরসাইকেলে হেলমেট পরিহিত দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে। এ সময় একটি মোটরসাইকেল থেকে তিনজন নেমে এসে বাছিতকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল থেকে জানা গেছে, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় বাছিত খানের অবস্থা গুরুতর। তার দেহে একাধিক অস্ত্রোপচার করা হচ্ছে।    

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদুস হাসান বাংলানিউজকে জানান, খবর পেয়ে তিনি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, আমরা দুর্বৃত্তদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছি। কী কারণে ওই সাংবাদিকের উপর হামলা হয়েছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময় : ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২। আপডেট : ১৮০৮ ঘণ্টা
এনইউ/এমজেএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।