ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নদীতে ভেসে যাওয়া 'লাকড়ী' খুঁজতে গিয়ে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
নদীতে ভেসে যাওয়া 'লাকড়ী' খুঁজতে গিয়ে নারীর মৃত্যু প্রতীকী ছবি

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় সাঙ্গু নদীতে ডুবে সিংয়ইনু মার্মা (২৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নদীতে ভেসে যাওয়া লাকড়ী সংগ্রহ করতে গিয়ে স্রোতের তোড়ে তলিয়ে যান তিনি।

শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় রুমা ২ নম্বর সদর ইউনিয়নের চরপাড়া নদীর ঘাটে এ ঘটনা ঘটে।

নিহত সিংয়ইনু মার্মা রুমা চরপাড়ার বাসিন্দা মৃত প্রুসিংঅং মার্মার মেয়ে। তার স্বামী দীর্ঘদিন আগে মারা গেছেন এবং তার একটি সন্তান রয়েছে।

রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো সাঙ্গু নদীর ঘাটে গোসল করতে নেমেছিল সিংয়ইনু। অনেক রাত হয়ে গেলেও তিনি বাড়িতে না ফেরায় গ্রামবাসীরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। পরে রাত ১০টার দিকে ঘাটের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর গ্রামবাসীর সহায়তায় পুলিশ মরদেহটি উদ্ধার করে।

রুমা থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর বাংলানিউজকে বলেন, নদীতে ভেসে যাওয়া লাকড়ী (ভেঙে পড়া গাছের ডাল) খুঁজতে গিয়ে স্রোতের তোড়ে এক নারী তলিয়ে যান। এতে তার মৃত্যু হয়েছে এমন খরব পাওয়ায় পর রাতেই নদীর ঘাটের কাছ থেকে সিংয়ইনু মার্মার মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় নিহতের মা খ্যাউচিং মারমা বাদী হয়ে রুমা থানায় একটি মামলা দায়ের করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa