ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে মুরাদ হত্যা মামলার আসামি কিশোর গ্যাং সদস্য ইমন গ্রেফতার 

উপজেলা করেস্পন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
কেরানীগঞ্জে মুরাদ হত্যা মামলার আসামি কিশোর গ্যাং সদস্য ইমন গ্রেফতার 

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের আলোচিত মুরাদ হত্যা মামলার অন্যতম আসামি কিশোর গ্যাং সদস্য ইমনকে (২২) গ্রেফতার করেছে থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৮টায় ইমনকে গ্রেফতারের কথা নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ।

 

মামলার ৫ নম্বর আসামি ইমন উপজেলার শিকারীটোলা গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে। সে হত্যাকাণ্ডের পর থেকে দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলো।

মামলার তদন্ত কর্মকর্তা ও অভিযানে নেতৃত্বদানকারী এস আই আবুল কালাম আজাদ জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোর গ্যাং সদস্য ইমনকে গ্রেফতার করা হয়েছে।  


কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুনুর রশীদ বলেন, মুরাদ হত্যা মামলা একটি চাঞ্চল্যকর ঘটনা। হত্যার পর থেকে আসামিদের গ্রেফতার করতে লাগাতার অভিযান চালাচ্ছিলো পুলিশ। ইমনকে গ্রেফতারের ফলে অন্য আসামিদের আটক করতে সুবিধা হবে। আশা করছি বাকিদেরও দ্রুত আটক করা যাবে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই জাতীয় পরিচয়পত্রের ছবি তোলার জন্য মুরাদ, নাফিউরসহ কয়েকজন নয়াবাজার ডিগ্রি কলেজে যান। এসময় লাইনে দাঁড়ানো নিয়ে শিলারিটোলা গ্রামের সাহেব আলী, রায়হান, সাগর, মিলন, সিয়াম ও আজয়ের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। পরে ছবি তুলে বাড়ি ফেরার পথে নড়ন্ডী এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা সাহেব আলী, সাগর, রায়হান,ইমন ও তার সহপাঠীরা তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত মুরাদ ও নাফিউরকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মুরাদের মৃত্যু হয়।  

পরদিন নিহতের বাবা মজিবুর রহমান বাদী হয়ে ইমনসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের নামে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।