ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঘুমন্ত স্বামীর দুই কবজি কেটে বিচ্ছিন্ন করে দিলেন স্ত্রী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
ঘুমন্ত স্বামীর দুই কবজি কেটে বিচ্ছিন্ন করে দিলেন স্ত্রী! হাসপাতালে সজ্ঞাহীন দিনমজুর জাহারুল।

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠি) জাহারুল ইসলাম (৪৫) নামে এক দিনমজুরের দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ আহত জাহারুলের স্ত্রী মুর্শিদা বেগমকে আটক করেছে।

শুক্রবার (১২আগস্ট) ভোর রাতে উপজেলার বালিহারী গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত জাহারুল ওই গ্রামের মৃত আব্দুল
মান্নানের ছেলে। তিনি দিনমজুরের কাজ করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশীরা ওই দিন সকালে মুমূর্ষু অবস্থায় জাহারুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।  

নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, আহত জাহারুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি সংজ্ঞাহীন থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে শুনেছি স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জাহারুলের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী মুর্শিদাকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa