ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিমদের খাবার দিল র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিমদের খাবার দিল র‌্যাব

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে রাজধানী উত্তরায় বাইতুস সালাম মসজিদ-মাদরাসা কমপ্লেক্সে ২ শতাধিক দুঃস্থ ও এতিমের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

র‌্যাব-১ এর তত্ত্বাবধানে খাদ্য বিতরণ কর্মসূচিতে উত্তরায় ২ শতাধিক দুঃস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া, সারাদেশে  সব ব্যাটালিয়নের তত্ত্বাবধানে ৩ হাজারের অধিক অসহায়, দুঃস্থ, এতিম ও দরিদ্রের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যাব সদর দপ্তর কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র কোরআন খতম সম্পন্ন করা হয়।

জুমার নামাজের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং১৫ আগস্ট নিহত অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনায় সদর দপ্তর কেন্দ্রীয় জামে মসজিদসহ র‌্যাবের সব মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa