ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে মহাসড়কে মানুষের ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে মহাসড়কে মানুষের ভিড়

মাদারীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে টুঙ্গীপাড়া যাওয়ার পথে তাকে শুভেচ্ছা জানাতে শিবচরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে হাজারো মানুষের ভিড় দেখা গেছে। শুক্রবার (১২ আগস্ট) সকালে ব্যক্তিগত সফরে তিনি টুঙ্গিপাড়া গেছেন।

সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত পাঁচ্চর, সূর্যনগরসহ বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ এক্সপ্রেসওয়ের দুইপাশে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

পদ্মা সেতু পার হয়ে শুক্রবার সকালে সড়ক পথে টুঙ্গীপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও তার সফর সঙ্গীরা। তাকে শুভেচ্ছা জানাতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পদ্মা সেতুর অ্যাপ্রোচসড়ক এবং এক্সপ্রেসওয়ের দুই পাশ জুড়ে দাঁড়িয়েছিলেন। এসময় স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে মহাসড়ক।

এদিকে মহাসড়ক জুড়ে ব্যাপক নিরাপত্তাও ছিল চোখে পড়ার মতো। পুরো এক্সপ্রেসওয়ে নিরাপত্তার চাদরে ঢেকে রাখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যানবাহন ও সাধারণের চলাচলও সীমিত রাখা হয়।

শিবচর পৌর ছাত্রলীগ সভাপতি মো. হাবিব বেপারী জানান, 'প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আমরা মহাসড়কের দুই পাশে অবস্থান নিই। এসময় বহু সাধারণ মানুষও সেখানে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। '

শিবচর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক বলেন, প্রধানমন্ত্রী গোপালগঞ্জে যাওয়ার পথে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে সকাল সাড়ে সাতটা থেকে আমরা এক্সপ্রসওয়েতে অবস্থান করি।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন জানান, 'প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া যাওয়াকে ঘিরে ভোর থেকেই কঠোর নিরাপত্তা ছিল মহাসড়কে। পুলিশের চেকপোষ্টসহ টহল ও নিরাপত্তা জোরদার করা হয়। '

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa