ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বক্তাবলীতে ২১ যাত্রীসহ ট্রলার ডুবি, তীরে ফিরেছেন সবাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
বক্তাবলীতে ২১ যাত্রীসহ ট্রলার ডুবি, তীরে ফিরেছেন সবাই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে বাল্কহেডের ধাক্কায় খেয়া পারাপারের একটি ট্রলার ডুবে যায়। সেই ট্রলারে থাকা ২১ যাত্রীর সবাই সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হয়েছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দিনগত রাত ৩টায় ফতুল্লার বক্তাবলী ফেরী ঘাটের কাছে এ ঘটনা ঘটে। ওই ট্রলারে থাকা ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

ট্রলার চালক আমজাদ হোসেন বাংলানিউজকে জানান, প্রতিদিন ভোরেই ব্যবসায়ীরা বক্তাবলী থেকে নদী পার হয়ে নারায়ণগঞ্জ শহরে যান কেনাকাটা করতে। এদিনেও বক্তাবলী অপারের ঘাট থেকে অন্তত ২০-২১ জন ব্যবসায়ী শহরে যেতে ট্রলারে উঠেছিলেন। নদীপথে কিছুটা কিছুটা দূর গেলে আলী মিয়া নামে এক যাত্রীকে ট্রলারটি চালাতে দিয়ে আমি ভাড়া আদায় করতে যাই। তখন ট্রলারটি প্রায় ওপর দিকের ঘাটের কাছাকাছি ছিল। তখনই ঢাকা থেকে মুন্সিগঞ্জগামী একটি বাল্কহেড এসে আমাদের ট্রলারের মাঝখান দিয়ে উঠিয়ে দেয়। এ সময় ট্রলারটি ডুবে যাওয়ায় যাত্রীরা সবাই সাঁতরে নদীর তীরে উঠে পড়েন। যাত্রীকে ট্রলার সামলাতে দিয়ে আমি অনেক বড় অপরাধ করেছি।

ট্রলারের যাত্রী রমজান মিয়া জানান, ট্রলারে যারা ছিলেন সবাই আমার পরিচিত। তাদের প্রত্যেককেই সাঁতরে তীরে উঠতে দেখেছি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লা আল আরেফীন বাংলানিউজকে জানান, আমাদের দুইটি টিম নদীতে তল্লাশি অব্যহত রেখেছে। এখন পর্যন্ত কেউ নিখোঁজ আছেন দাবি করেননি। তারপরেও আমাদের লোকজন নদীতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa