ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ছেলের জন্য ওষুধ কিনতে বের হয়ে ব্যবসায়ী নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
ছেলের জন্য ওষুধ কিনতে বের হয়ে ব্যবসায়ী নিখোঁজ

বরিশাল: ছেলের জন্য ওষুধ কিনতে গিয়ে দুইদিনেও ঘরে ফেরেনি এক ব্যবসায়ী। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে আতঙ্কের মধ্যে রয়েছে ওই পরিবারটি।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানায় ডায়েরি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, পরিবার থেকে সুনির্দিষ্ট কোন কারন উল্লেখ করেনি। তবে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ কাজ শুরু করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে সন্ধান পাওয়া যাবে।

নিখোঁজ ওই ব্যক্তির নাম সৈয়দ মো. আবুল বরকত (৪৫)। তিনি ১৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আলেকান্দার সিএন্ডবি পুল সংলগ্ন এলাকার মিরা বাড়ির বাসিন্দা। নিখোঁজ আবুল বরকতের বাবা সৈয়দ আবুল খায়ের মো. শফিউল্লা বরিশালের সুনামধন্য আইনজীবী।

নিখোঁজের স্ত্রী জহুরা লাইজু বলেন, মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমার স্বামী ছেলের জন্য ওষুধ আনার জন্য বাসা থেকে বের হন। অনেকক্ষণ হয়ে যাওয়ার পরেও তিনি ফিরে না আসায় তার মোবাইল নাম্বারে কল দেই। কিন্তু বন্ধ পাই। এরপর আত্মীয় স্বজন অনেকের কাছে খোঁজ করেও কোন হদিস পাইনি। শেষে বুধবার থানায় জিডি করেছি।

তিনি বলেন, আমরা আতঙ্কের মধ্যে রয়েছি। আমার স্বামী ব্যবসায়ী। সুনির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। তবে তার সঙ্গে একটি পক্ষের জমি নিয়ে বিরোধ চলছিল। আমি চাই আমার স্বামী সুস্থ-স্বাভাবিকভাবে আমাদের মাঝে ফিরে আসুক।

ডায়েরীর তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, আমরা চেষ্টায় আছি নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করার জন্য।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa