ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ভূমি অধিগ্রহণে ১২ কোটি টাকার ক্ষতিপূরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
রাজশাহীতে ভূমি অধিগ্রহণে ১২ কোটি টাকার ক্ষতিপূরণ

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ভূমি অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্তদের মধ্যে ক্ষতিপূরণের ১২ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার (১১ আগষ্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩৩ জন ক্ষতিগ্রস্তের হাতে এই চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূমি অধিগ্রহণ কর্মকর্তা সানজিদা সুলতানা, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সানশাইন পত্রিকার সম্পাদক ইউনুস আলী ও দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

এ সময় রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্তদের কাছে জানতে চান, এই চেক পেতে কোনো হয়রানি হতে হয়েছে কী না। উপস্থিত চেক গ্রহীতরা জানান, কোনো ধরনের হয়রানি ছাড়াই তারা ক্ষতিপূরণের চেক পেয়েছেন। এ জন্য কাউকে কোনো ঘুষ দিতে হয়নি। কোনো হয়রানি ছাড়াই দ্রুত সময়ের মধ্যে চেক পেয়েছেন বলেন জানান তারা। উপস্থিত সবাই জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাজশাহীতে বিকেএসপি প্রতিষ্ঠান নির্মাণ, বাফার গুদাম নির্মাণ ও মহানগরীর সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের জমি অধিগ্রহণের ৩৩ জন ক্ষতিগ্রস্তের মধ্যে এই চেক বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।