ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেট্রোলের আগুনে পুড়িয়ে দেওয়া ইউপি সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
পেট্রোলের আগুনে পুড়িয়ে দেওয়া ইউপি সদস্যের মৃত্যু ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম

বরগুনা : বেতাগী উপজেলা ঘরের দরজা বন্ধ করে পেট্রোলের আগুনে পুড়িয়ে দেওয়া ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম (৩৩) মারা গেছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকা এ ইউপি সদস্যের মৃত্যু হয়।

তার চাচাতো ভাই মাসুম খান বিষয়টি নিশ্চিত করেন।

বেতাগী উপজেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাটবাজার সংলগ্ন ২ নস্বর ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম। তিনি একটি টিনের ঘরে বসবাস করতেন। গত মঙ্গলবার তার ঘরের দরজা বন্ধ করে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে তিনি অগ্নিদগ্ধ হন। আহত হন তার স্ত্রী সুচি আক্তার।

তাদের বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে ভর্তি করান হয়। শামীমের স্ত্রী সুচি জানান, পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার পর দুই ছেলেকে বাঁচাতে গিয়ে তার স্বামী অগ্নিদগ্ধ হন। তাদের শেবাচিমে নিয়ে আসা হলে শামীমকে বুধবার (১০ আগস্ট) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় কোনো আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা জানতে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদারকে কল করা হয়। তিনি জানান, ধারণা করা হচ্ছে ঘরের দরজার নিচে পুরানো কাপড় রাখা ছিল। সেটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। ভুক্তভোগীর পরিবার এখনও কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ এলে গুরুত্ব দিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় : ১৬৫৩ ঘণ্টা, ১১ আগস্ট, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad