ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

ঢাকা: রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে নাসিরুদ্দিন দীপু (৪২) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (১০ আগস্ট) রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের চাচাতো ভাই মোশাররফ হোসেন।

নিহত দীপু কাওরান বাজার ৫১ নম্বর প্লটে যমুনা ভাণ্ডার নামের একটি কাঁচামালের আড়তদার ছিলেন। তিনি এটি ভাড়া নিয়ে ব্যবসা করতেন।

নিহতের চাচাতো ভাই মোশাররফ হোসেন জানান, দীপু কাওরান বাজারে তার আড়তে বেচা বিক্রি শেষ করে বুধবার দুপুরের দিকে খিলগাঁও তালতলা মার্কেটের পাশে বাসার উদ্দেশ্যে একটি বাসে উঠে রওনা দেন। ধারণা করা হচ্ছে বাসের ভেতরেই তিনি অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন। ফোনে খবর পেয়ে সবুজবাগ বাসাবো বৌদ্ধমন্দির সংলগ্ন রাস্তা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের কাছে নগদ দেড় লাখ টাকা ছিল যেটা পাওয়া যায়নি। অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ার পরে অচেতন অবস্থাতেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। এ কারণে তার মৃত্যু হয়েছে। পরে হাসপাতাল থেকে দীপুর মরদেহ চাঁদপুর ফরিদগঞ্জ গ্রামের বাড়িতে দাফনের জন্য নেওয়া হয়েছে।

এদিকে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদুল ইসলাম বাংলানিউজকে জানান, দীপু নামের ওই ব্যবসায়ী মুগদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হাসপাতালের ডাক্তার বলেছেস, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া তার পরিবার থেকে কোনো অভিযোগ না করায় তারা নিজেরাই মরদেহ নিয়ে চলে গেছেন।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২

এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।