ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে বিনোদন পার্কের রুমে মিলল দোকানির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ঘোড়াঘাটে বিনোদন পার্কের রুমে মিলল দোকানির মরদেহ

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে একটি বিনোদন পার্কের রুম থেকে সবুজ মিয়া (২৫) এক দোকানির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১০ আগস্ট) দুপুরে ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর কালুপাড়ায় মোজাম্মেল হকের বিনোদন পার্কের বাগানের (আম বাগান) একটি রুম থেকে ওই দোকানির মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত সবুজ মিয়া গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার রায়ভাংগী গ্রামের মৃত ফরিদুল ইসলামের ছেলে। তিনি ওই পার্কের দোকানদার ছিলেন।  

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সবুজ ওই বিনোদন পার্কের (আম বাগান) একজন দোকানদার ছিলেন। রাতে ওই বাগানের একটি ঘরে থাকতেন তিনি। সকালে স্থানীয়রা তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পার্কের স্বত্ত্বাধিকারী মোজাম্মেল হককে বিষয়টি জানালে তিনি থানা পুলিশকে জানান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।