ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালদিয়ায় ভাসছে জেলেবিহীন মাছধরার ট্রলার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
লালদিয়ায় ভাসছে জেলেবিহীন মাছধরার ট্রলার

পাথরঘাটা (বরগুনা): নিম্নচাপের প্রভাবে গভীর সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি করা হয়েছে। এদিকে সাগর উত্তাল থাকায় ইতোমধ্যেই শত শত মাছ ধরা ট্রলার নিরাপদে পিরে আসলেও একটি জেলেবিহীন ফিশিং ট্রলার ভাসতে দেখা গেছে লালদিয়ার চরে।

বুধবার (১০ আগস্ট) সকাল থেকে পাথরঘাটার দক্ষিণে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনার লালদিয়ার চরে ট্রলারটি ভাসতে দেখেন এলাকাবাসী। তবে ওই ট্রলারের কোনো জেলেকে দেখা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে নিম্ন চাপের কারণে সাগর উত্তাল থাকায় ট্রলারটির ঝড়ের কবলে পড়ে অথবা ইঞ্জিন বিকল হয়েছে। ট্রলারের নাম এফবি মা-বাবার দোয়া‌। তবে ওই ট্রলারের জেলেদের সর্বশেষ অবস্থা জানা সম্ভব হয়নি। আমরা জেলেসহ দুটি ট্রলার ঘটনাস্থলে পাঠিয়েছি এবং কোস্টগার্ডকে জানিয়েছি।

এ বিষয় কোস্টগার্ডের পাথরঘাটা ষ্টেশন কমান্ডার সাব. লে. ফজলুল হক বলেন, আমরা এরকমের একটি খবর শুনেছি। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ঘটনাস্থলে গিয়ে ট্ররারটি উদ্ধার করব।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad