ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুকে ধর্ষণের পর হত্যা: আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
শিশুকে ধর্ষণের পর হত্যা: আসামি গ্রেফতার আসামি আমজাদ

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় নাঈমা খাতুন (৮) নামে এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় আমজাদ মোল্লা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোরে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আমজাদ ওই গ্রামের মৃত কোরাইশ মোল্লার ছেলে।

এর আগে, রোববার (৭ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে ধলিয়ার বিলে স্বেচ্ছাসেবক লীগনেতা মোসলেম উদ্দিনের পরিত্যক্ত ডোবার কচুরিপানার ভেতর থেকে নাঈমার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে নিহত শিশুর বাবা মনিরুল বিশ্বাস বাদী হয়ে আমজাদকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী মনিরুল বিশ্বাস লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, আমার মেয়ে নাঈমা প্রতিবেশী মৃত কোরেশের ছেলে ও মৎস্য ঘেরের কর্মচারী আমজাদকে বন্ধু বলে ডাকতেন। রোববার বিকেলে নাঈমা ওই ঘেরে খেলা করতে যাচ্ছে বলে বের হয়। সন্ধ্যা হলেও সে বাড়ি ফিরে না আসায় আমরা খোঁজাখুঁজি শুরু করি। অনেক খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে ওই ঘেরের পাশে মোসলেম উদ্দিনের ডোবার কচুরিপানার ভেতর থেকে নাঈমার একটি হাত দেখতে পাই। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আমার একমাত্র মেয়েকে প্রথমে ধর্ষণ করা হয়েছে। পরে হত্যা করে মরদেহ গুম করার উদ্দেশ্যে কচুরিপানার ভেতর লুকিয়ে রাখা হয় বলে উল্লেখ করা হয়।  

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, রাতে নাঈমার বাবা বাদী হয়ে ধর্ষণের পর হত্যা ও মরদেহ গুমের অভিযোগে আমজাদ মোল্লার নামে মামলা দায়ের করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আমজাদকে গ্রেফতার করে। আসামি আমজাদকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।