ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

দেওয়ানগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে লাশ হলো বাবা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
দেওয়ানগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে লাশ হলো বাবা

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলা থেকে ছেলেকে বাচাতেঁ গিয়ে সোহরাব আলী (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় মাজেদা (৪২) এবং সাদিয়া (২২) নামে দুই নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে হাতিভাঙ্গা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিন কাঁঠালবিল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সোহরাব আলীর সম্পর্কে ভাতিজী সপ্নাকে বিয়ে করেন একই এলাকার মৃত আবু সামার ছেলে ফরহাদ হোসেন। বিয়ের পর থেকেই ফরহাদ তার স্ত্রীকে নিয়মিত মারধর করতেন। এ নিয়ে তাদের সংসারে অশান্তি লেগেই থাকতো। তাদের নিয়ে বাড়িতে সোমবার রাতে শালিশ বসানো হয়।

নিহতের চাচাতো ভাই ও ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম বলেন, শালিশ বসিয়ে ফরহাদকে সতর্ক করা হয়। শালিশ শেষ হলে সপ্নার আত্মীয়রা তাকে বাবার বাড়ি নিয়ে আসে। সেই শালিশের মধ্যে ফরহাদ কেন তার স্ত্রীকে মারধর করে এ নিয়ে ধমকায় নিহতের ছেলে শফিকুল ইসলাম। বিষয়টিতে ক্ষুব্ধ হয়ে শালিশ শেষে ১০-১৫ জনকে সঙ্গে নিয়ে শফিকুলের বাড়িতে গিয়ে তার ওপর হামলা চালায় ফরহাদ। ছেলে শফিকুলকে ছাড়াতে আসলে বাবা সোহরাব আলীর ওপর চড়াও হন তারা। কিল-ঘুষি এবং লাঠি দিয়ে আঘাত করা হলে ঘটনাস্থলেই সহরাবের মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র বাংলানিউজকে জানান, ঘটনার পর পরই সেখানে সাঁড়াশি অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। সোহরাব আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa