ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বালুবোঝাই ট্রাকে কৌশলে পাচার হচ্ছে মাদক!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
বালুবোঝাই ট্রাকে কৌশলে পাচার হচ্ছে মাদক!

রাজশাহী: রাজশাহীতে বালুবোঝাই ট্রাকে কৌশলে মাদক পাচারের সময় হেরোইন ও ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় বালুবোঝাই ট্রাক থেকে এক কেজি ২৬০ গ্রাম হেরোইন, ৪০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

সোমবার (৮ আগস্ট) দিনগত রাতে নাটোরের লালপুর থানাধীন গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন পাঁচরুখি এলাকার মৃত ইদ্রিস ফকিরের ছেলে জয়নাল হোসেন (৪২), ছাদত আলীর ছেলে শরীফ মিয়া (৩৩) ও রূপগঞ্জ থানাধীন মাঠখোলা এলাকার মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে নাজির হোসেন (২৭)। আটক জয়নাল ট্রাকের মালিক ও শরীফ এবং নাজির ওই ট্রাকের চালক ও হেলপার।

র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বাংলানিউজকে বলেন, সোমবার দিনগত রাতে নাটোরের গোপালপুরের
রেলক্রসিং এলাকায় র‌্যাবের একটি দল টহল দিচ্ছিলো। এ সময় হলুদ রঙের একটি ডাম্প ট্রাককে র‌্যাব সদস্যরা থামতে সংকেত দেন। এ সময় ট্রাকে থাকা তিনজন র‌্যাব সদস্যদের দেখে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি করে মাদকদ্রব্যগুলো জব্দ করা হয়। ট্রাকের বালুর মধ্যে কৌশলে ১২টি প্যাকেটের মধ্যে এক কেজি ২৬০ গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেনসিডিল লুকানো ছিল।

জিজ্ঞাসাবাদে আটক তিনজন জানিয়েছেন, তারা সংঘবদ্ধ মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত। বালুর ট্রাকের মধ্যে করে তারা রাজশাহী, নাটোরসহ সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে এসে ঢাকায় পৌঁছে দিতেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান র‌্যাব-৫ অধিনায়ক রিয়াজ শাহরিয়ার।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa