ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঈশ্বরদীতে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক বিক্রেতা আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
ঈশ্বরদীতে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক বিক্রেতা আটক

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদীতে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক বিক্রেতা ও তার এক সহযোগীকে আটক করেছে পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী টাস্কফোর্স।

মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে আদালতের মাধ্যমে আটকদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (৮ আগষ্ট) বিকেলে পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়ায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুষ্টিয়ার মেহেরপুর উপজেলার নিশ্চিন্তপুর থানাপাড়া এলাকার মৃত আজগর আলীর মেয়ে নাজমা বেগম (৩১) এবং ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া গ্রামের গেদু সরদারের ছেলে আজিবুল ইসলাম সরদার (৩৮)।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর পূর্বপাড়া এলাকায় অভিযা পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী টাস্কফোর্স। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় ওই নারী মাদক বিক্রেতাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রির নগদ পাঁচ হাজার ২২০ টাকা জব্দ করা হয়। এছাড়া তার এক সহযোগীকেও ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

আটকরা নিজেরাই টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে আনতেন। তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ঈশ্বরদী এলাকায় মাদক বিক্রি করে আসছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, আটক আসামিদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬ (১) সারণির-১০ (ক) ও ৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa