ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কচুক্ষেতে পড়েছিল শিশিরের লাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
কচুক্ষেতে পড়েছিল শিশিরের লাশ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় কচুক্ষেত থেকে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার সাজাপুর বানারশি গ্রামের একটি কচুক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফাহিম ফয়সাল শিশির বগুড়া শাজাহানপুর উপজেলার সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাৎ হোসেন সাজুর ছেলে। সে বগুড়া সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (০৮ আগস্ট) রাতে বাড়ি ফেরেনি ফাহিম। রাত ১০টা পর্যন্ত ফাহিমকে গ্রামে ঘোরাফেরা করতে দেখা গেছে। এরপর তাকে আর গ্রামে দেখা যায়নি। পরে মঙ্গলবার সকালে কচুক্ষেতে ফাহিমের মরদেহ পায় স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে৷ ফাহিমের শরীরে ছোট ছোট অনেক ক্ষত রয়েছে। তাকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।  

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ জানান, হত্যাকাণ্ডের কারণ জানতে ও জড়িতদের ধরতে অভিযান চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa