ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বান্দরবানে আগুনে পুড়লো ৭ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
বান্দরবানে আগুনে পুড়লো ৭ দোকান

বান্দরবান: বান্দরবানের রেইচা ইউনিয়নের গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমুখ বাজারে আগুন লেগে পুড়ে গেছে ৭টি দোকান।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, ভোরে হঠাৎ করে একটি মোটরসাইকেলের সার্ভিসিং সেন্টার থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে থাকা দুটি মোটরসাইকেল, একটি সারের দোকান, একটি তেল বিক্রির দোকান, একটি মুদির দোকান ও ফার্মেসিসহ ৭টি দোকান ভস্মীভূত হয়েছে।

আগুন দেখে মসজিদের মাইকে ও ৯৯৯ জরুরি নম্বরে কল করে বিষয়টি জানানো হলে পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা বলে জানান স্থানীয়রা।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নাজমুল আলম বাংলানিউজকে জানান, ৯৯৯ নম্বর থেকে আগুন লাগার বিষয়টি জানানো হলে আমরা ভোরেই দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ঘটনাস্থলটি বান্দরবানের রেইচার গোয়ালিখোলা ও চট্টগ্রামের চন্দনাইশ এলাকার ধোপাছড়ি সীমান্ত পয়েন্টে। আগুনে ৭টি দোকান পুড়ে গেছে, আমরা প্রাথমিকভাবে ৯ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্ষয়ক্ষতির তালিকা করেছি। এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa